kidarkar

খালেদার সঙ্গে ভারাইল ছবি নিয়ে যা বললেন মিশা

বিনোদন

জাহিদ হাসান | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১০:২৬ অপরাহ্ন

আমি একজন চলচ্চিত্র শিল্পী। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। মানুষ আমাকে ভালোভাবেই চিনেন, ভালোবাসেন। সেই ভালোবাসার জায়গাটা নিতে পেরেছি শুধু শিল্পী হওয়ার কারণে। আর শিল্পীরা সব মানুষের। তাদের কোনও দল নেই,জাত নেই। আমরা সকলের, সবার সঙ্গে আমাদের সখ্যতা। তাই অনেকেরে সঙ্গে শিল্পীদের ছবি তুলতে হয়। আমাকেও তুলতে হয় ছবি।

এভাবেই কথাগুলো সময় সংবাদকে কথাগুলো বলছিলেন সদ্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীর সমিতির সভাপতি মিশা সওদাগর। মিশা বলেন, আমি কোনও রাজনীতি দলের সঙ্গে জড়িত নই। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন সদস্য হিসেবে এই সংগঠন ছাড়া আর কোনও সংগঠনের সঙ্গেও জড়িত না। যে ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, সেটি আমি শতভাগ গ্যারান্টি দিয়ে বলতে পারি এটি এডিট করা ছবি।

এই খল অভিনেতা বিজয় লাভ করার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। কথিত এক ছাত্রদলের নেতার ফেসবুক থেকে ছবিটি ভাইরাল হয়।তিনি লিখেছেন, ‘অভিনন্দন শহীদ হাসান মিশা (মিশা সওদাগর) জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠনের (জাসাস) সাবেক সহসভাপতি, টানা দ্বিতীয়বার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত।’

তবে এই তথ্য উড়িয়ে দিয়ে মিশা বলেন, তথ্যগুলো ভিত্তিহীন, এটা আমাকে একটি পক্ষ থেকে আত্মঘাতী করা হচ্ছে। আমরা শিল্পীরা সব সময় নিজের মধ্যে সকলকে দেখতে চাই। সেই জায়গা থেকে আমরা অভিনয় করি। এর চেয়ে বেশি কিছু আমরা নিজেদের মনে করি না।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar