kidarkar

সানিকে অন্যের সঙ্গে বিছানায় দেখলে যা করেন স্বামী

বিনোদন

জাহিদ হাসান | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ০৮:১৮ অপরাহ্ন

সানি লিওন কিছু করলেই খবর। প’র্নো দুনিয়া ছেড়ে এসে বলিউডে নিজের জায়গা কিভাবে করে নিতে হয় তা সানিই দেখিয়েছেন। সম্প্রতি তাঁর একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। স্বামী ডেনিয়েল ওয়েবারের জন্মদিন উপলক্ষে সপ্তাহ খানেক আগে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন চিঠি লেখেন সানি লিওন। বর্ণনা করেন প্রিয় মানুষের গুণাগুণ।

এবার ‘জিসম টু’ নায়িকা জানালেন দা’ম্পত্য জীবনের আরও কিছু তথ্য। ইমেইলের মাধ্যমে তাদের প্রথম যোগাযোগ হয়। এরপর নম্বর আদান-প্রদান করে কথা বলা শুরু করেন। একদিন টানা তিন ঘণ্টা কথা বলার পর তাদের মনে হয়, যেন পরম্পরকে বহুদিন ধরে চেনেন। এই আলাপের সূত্র ধরে কয়েক বছর লং ডিসট্যান্ট রিলেশনশিপে ছিলেন সানি-ডেনিয়েল। এরপর একসঙ্গে কাজ করেন। আরও ঘনিষ্ঠতা বাড়ার পর বিয়ের সিদ্ধান্ত নেন।

সানির কাছে তার জীবনের সেরা মানুষ ডেনিয়েল। বর্তমানে তারা এক দত্তক ও সারোগেসির মাধ্যমে পাওয়া যমজ সন্তানের মা-বাবা। বলিউডের ব্যস্ত নায়িকা আরও জানান, প্রথমদিকে তার প’র্নোগ্রাফিতে অভিনয় মেনে নেননি ডেনিয়েল। অন্য পুরুষের সঙ্গে সানিকে দেখতে খারাপ লাগত, মুষড়ে পড়বেন। এরপরই সানি সিদ্ধান্ত নেন প’র্নোগ্রা’ফিতে অভিনয় করলে ডেনিয়েলের সঙ্গেই করবেন। সেসব এখন অতীত। বলিউডে এখন স্বমহিমায় বিরাজ করছেন সানি। ডেনিয়েলও স্ত্রীকে নিয়ে এন্টারটেইনমেন্ট ব্যবসা ফেঁদেছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar