kidarkar

ভোলায় নি’হতদের পরিবারকে ২০ লাখ টাকা দিলেন তোফায়েল

বাংলাদেশ

হাসান রাফি | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ০৪:২৩ অপরাহ্ন

ভোলার বোরহানউদ্দিনে পু’লিশের সঙ্গে স্থানীয়দের সং’ঘর্ষের ঘটনায় নি’হত চারজনের পরিবারকে পাঁচ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা সহায়তা দেয়া হয়েছে। শনিবার দুপুরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল নি’হতদের বাবা-মায়ের হাতে নগদ অর্থ তুলে দেন।

এর আগে বোরহানউদ্দিন উপজেলার নিজ বাসভবনে সং’সদ সদস্য আলী আজম মুকুল এক সং’বাদ সম্মেলনে জানান, ভোলার অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে নি’হতদের পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হবে।

তিনি বলেন, ফেসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে সং’ঘর্ষের ঘটনায় যারা জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে প্র’শাসনের পক্ষ থেকে গঠিত ত’দন্ত কমিটির ত’দন্ত রিপোর্ট জমা দেয়া হয়েছে। পাশাপাশি পু’লিশ প্র’শাসনের পক্ষ থেকে গঠিত ত’দন্ত কমিটির রিপোর্ট অচিরেই পাওয়া যাবে। পুরো ঘটনাটিকে নিয়ে গভীর পর্যবেক্ষণ করা হচ্ছে। যারা দোষী সাব্যস্ত হবে তাদের আইনের আওতায় আনা হবে।

ভোলার সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের ছয় দফা দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়ে আলী আজম মুকুল বলেন, নি’হতদের পরিবারকে মানবিক সহায়তা করা হয়েছে। আ’হতদেরকে চিকিৎসা সাহায়তা দেয়াসহ সবগুলো দাবিই পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবীকে (স.) নিয়ে ক’টূক্তি করার অ’ভিযোগ ওঠে বি’প্লব চন্দ্র শুভ নামে এক যু’বকের বি’রুদ্ধে। এ ঘটনায় গত রোববার সমাবেশ ডাকে ‘তৌহিদী জনতা’। এতে বা’ধা দিলে পু’লিশের সঙ্গে সং’ঘর্ষে চারজন নি’হত হন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar