kidarkar

মেয়ের মুখে বি’ষ তুলে দেয়া সেই মা মা’রা গেছেন

বাংলাদেশ

হাসান রাফি | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ০৪:২১ অপরাহ্ন

ফরিদপুরে নগরকান্দা উপজে’লায় স্বামীর ওপর অ’ভিমান করে মেয়ের মুখে বিষ তুলে দিয়ে নিজেও বিষপান করা সেই মা মা’রা গেছেন। গতকাল শুক্রবার রাত সোয়া ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাস*পাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান।

গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় বিষ পান করে অ’সুস্থ হওয়া মা মৌসুমী আজাদ ও তার আট বছরের মেয়ে ফায়জাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাস*পাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মৌসুমী আজাদের অবস্থা গুরুতর ছিল। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাস*পাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃ’ত্যু হয়।

নি’হত মৌসুমী আজাদের স্বামী লিটন মোল্লার চাচাতো ভাই বদরুজ্জামান তারা মোল্লা জানান, ঢাকা মেডিকেল কলেজ হাস*পাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে মৌসুমীর মৃ’ত্যু হয়েছে। শি’শু ফায়জা বর্তমানে সুস্থ আছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেলে নগরকান্দা উপজে’লার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া গ্রামের লিটন মোল্লার স্ত্রী’ মৌসুমী আজাদ তার ৮ বছরের মেয়ে ফায়জাকে ‘এই ওষুধ খেলে শরীরে শক্তি বাড়বে’ বলে বিষ খাওয়ান। এরপর নিজেও তা পান করেন। তারা অ’সুস্থ হয়ে পড়লে হাস*পাতালে এনে ভর্তি করেন স্বজনরা। লিটন মোল্লা ভবুকদিয়া বাজারের একজন হার্ডওয়্যার ব্যবসায়ী।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar