kidarkar

সকলের আর্থিক সহযোগিতায় বাঁচতে চায় পিংকী!

অদ্ভুত খবর

হাসান রাফি | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:২২ অপরাহ্ন

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধিন দাউদপুর ইউনিয়নের সিকন্দরপুর রাউতকান্দি গ্রামের দরিদ্র দিনমজুর আব্দুস শহিদ গেদাই মিয়ার বড় মেয়ে শারীরিক প্র’তিবন্ধী অ’সুস্থ পিংকী (১৭) সমাজের দানশীল ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সু’স্থ হয়ে বাঁ’চতে চায়।

জন্মের পর থেকে পিংকী শারীরিক প্র’তিবন্ধী, সে একা একা হাঁটা চলা করতে পারে না। ৫/৬ মাস আগে বাড়িতে রান্নাঘরের চুলার আ’গুনে পিংকীর দু’পা থেকে উরু পর্যন্ত পু’ড়ে যায়। এখনো পর্যন্ত তার পো’ড়া দু’পায়ে ঘা শুকায়নি। পিংকী সিলেট এম.এ.জি ওসমানী মে’ডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে চি’কিৎসাধীন রয়েছেন।

হাসপাতালের বি’শেষজ্ঞ চি’কিৎসকগণ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে নিয়ে প্লাস্টিক সার্জারীর পরামর্শ দিয়েছেন। চিকিৎসার মাধ্যমে পিংকীকে পুরোপুরি সু’স্থ করতে প্রায় চার লক্ষ টাকা প্রয়োজন।

এত টাকা জোগাড় করা তার দিনমজুর পিতার পক্ষে সম্ভব নয়। পরিবারের একমাত্র উপার্জনকারী গেদাই মিয়া প্রতিদিন যা আয়-রোজগার করেন তা দিয়ে কোন মতে সংসার চলাচ্ছেন। মেয়ের চিকিৎসার টাকা জোগাড় করা অসম্ভব।

বর্তমানে পিংকী অবস্থা খুবই খা’রাপ। ঔ’ষধ ক্রয় করার টাকাও তার পিতা জোগাড় করতে পারছেন না। মেয়েকে সু’স্থ করতে দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

পিংকীর এর চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য বিকাশ: ০১৩০১ ৯৭০৬৩৪ নাম্বার, সঞ্চয়ী হিসাব নাম্বার ৩৬২৪১০১০৬৬৪৭৮, পূবালী ব্যাংক লিমিটেড, চৌধুরীবাজার শাখা, দক্ষিণ সুরমা, সিলেট পাঠাতে বিনীত অনুরোধ জানিয়েছেন তার পিতা আব্দুস শহিদ গেদাই মিয়া।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar