kidarkar

মেয়েসহ হারিয়ে গেছে বাকপ্রতিবন্ধি মা, উদ্বিগ্ন স্বজনরা

অদ্ভুত খবর

হাসান রাফি | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১০:০৯ পূর্বাহ্ন

মেয়েসহ এক বাকপ্রতিব’ন্ধি মা হারিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ৯ টায় নারায়নগঞ্জের রুপগঞ্জ থানার তারাব ব্রীজ এলাকা থেকে তারা নি’খোঁজ হন।

নিখোঁ’জ দুইজনের নাম মাসুমা খাতুন (৩৩) ও মেয়ে জান্নাতি সিলমুন (৭)। বি’ষয়টি নিশ্চিত করেছেন মাসুমা খাতুনের বাবা মো. আব্দুস ছাত্তার। তিনি বলেন, বৃহস্পতিবার সকালে আমার মেয়ে বাড়িওয়ালার কাছ থেকে ৫০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁ’জ পাওয়া যাচ্ছে না।

তিনি আরও বলেন, গ’তকাল থেকে অনেক খুঁ’জেছি। কিন্তু কোথাও ওদের স’ন্ধান পাইনি। আজকে জানলাম গ’তকাল রাত ১০টার দিকে তাকে রুপগঞ্জ রেললাইনের কাছে দেখা যায়। মাসুমার কোন খোঁ’জ না পেয়ে আমরা রুপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

মাসুমার ছোট ভাই আরমান বলেন, কয়েকদিন আগে আমার দুলাভাই অফিসের কাজে বা’হিরে যায়। এরপর থেকেই আমার বোন উদাস থাকতো। আমার দুলাভাইয়ের বাসা থেকে যাওয়ার কারনে আমার বোন বাড়ি থেকে চলে যেতে পারে। আপনারা আমার বোনকে খুঁ’জে পেতে সাহায্য করুন।

এ বি’ষয়ে জানতে রুপগঞ্জ থানার ভা’রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মেয়ে হা’রিয়ে গেছে মর্মে গ’তকাল রুপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে মেয়ের বাবা। আমরা তাকে খুঁ’জে বের করার চে’ষ্টা করছি।

নিখোঁ’জ দুইজনের স’ন্ধান পেলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করতে বলেছেন নিখোঁ’জের পরিবারের সদস্যরা।
০১৭১৭৪৪১১৩৮
০১৭৩২৮৭৭৭৩৯

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar