kidarkar

ধর্ষি’তা নারীকে গা’লিগা’লাজ করে থা’না থে’কে তা’ড়িয়ে দিলেন ও’সি, সং’বাদ করায় দুই সাং’বাদিক গ্রে’প্তার

বাংলাদেশ

হাসান রাফি | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ০৯:৫৭ পূর্বাহ্ন

ডি’জিটাল নি’রাপত্তা (আ’ইসিটি) আ’ইনের মা’মলায় দিনাজপুরের বীরগঞ্জে দুই সাং’বাদিককে গ্রে’প্তার করেছে পু’লিশ। গ্রে’প্তার হওয়া সাং’বাদিকরা হলেন-বীরগঞ্জ প্রে’সক্লাবের সভাপতি মো.আবেদ আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন। তাদের গ্রে’প্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ও’সি) শাকিলা পারভীন।

বীরগঞ্জ নিজপাড়া ই’উনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের দা’য়ের করা ডি’জিটাল নি’রাপত্তা (আ’ইসিটি) আ’ইনের মা’মলায় বৃহস্পতিবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে দুই সাং’বাদিককে গ্রে’প্তার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

নিজপাড়া ই’উনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক স’রকারের বি’রুদ্ধে মিথ্যা ধর্ষ’নের অ’ভিযোগ তু’লে এই দুই সাং’বাদিক মিথ্যা সং’বাদ প্রচার করেছে বলে মা’মলায় উল্লেখ করা হয়।

দুই সাং’বাদিক গ্রে’প্তারের ঘটনায় দিনাজপুরে সাং’বাদিক সমাজে প্র’তিবাদের ঝ’ড় বইছে। গ্রে’প্তার হওয়া সাং’বাদিক মো. আবেদ আলী ও মোশাররফ হোসেন তাদের সং’বাদে উল্লেখ করেন, নিজপাড়া ই’উনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক স’রকার গ্রামের রিক্সা-ভ্যান চালক ই’উনিয়নের সদস্য খায়রুল ইসলামের স্ত্রীকে রিলিফের কার্ড নেয়ার প্র’লোভন দে’খিয়ে ধ’র্ষ’ণ করেছে।

এ ঘটনায় থানায় অ’ভিযোগ করতে গিয়েও কোনো বি’চার পাননি ওই না’রী। উ’ল্টো থানার ও’সি ধ’র্ষি’তা ও তার স্বামীকে নানা ভ’য়ভী’তি এবং গা’লিগা’লাজ করে থা’না থে’কে তা’ড়িয়ে দিয়েছে।

নিজপাড়া ই’উনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক স’রকারের দা’বী, তার বি’রুদ্ধে প্রচার করা মিথ্যা ধ’র্ষণের সংবাদের কোনো ভিত্তি নেই। চ’ক্রান্ত করে তার বি’রুদ্ধে বিভিন্ন অ’পপ্রচার চালানো হয়েছে। তাই তিনি আ’ইনের আশ্রয় নিয়েছেন।

সূত্রঃ এনটিএন ডট নেট

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar