kidarkar

বাথরুমে নারীর সঙ্গে আ’পত্তিকর অবস্থায় ধরা সেই পু’লিশ ক্লো’জড

বাংলাদেশ

হাসান রাফি | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০৪:৩৭ অপরাহ্ন

চাঁদপুরে পু’লিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) আরিফকে অ’নৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অ’ভিযোগে ক্লো’জড করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বিকেলে তার বি’রুদ্ধে ওই ব্যবস্থা নেয়া হয়।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে আরিফসহ রাহিমা আক্তার নামে এক নারীকে চাঁদপুর জেলা জজ আ’দালতের দ্বিতীয় তলায় বাথরুম থেকে আ’পত্তিকর অবস্থায় আ’টক করে জনতা। রাহিমা আক্তার হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আগত কোনো এক মা’মলার বিচারপ্রার্থী। পরে তাদের দু’জনকে ডি’বি পু’লিশের কাছে হস্তান্তর করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, রাহিমা আক্তার নামে ওই নারীর সঙ্গে তার স্বামী শরীফ গাজীর মা’মলা চলমান রয়েছে। শরীফ গাজী তার বি’রুদ্ধে দু’টি মা’মলা করেছেন। রাহিমাও তার স্বামীর বি’রুদ্ধে ১টি মা’মলা করেছেন। বুধবার স্বামীর করা একটি মা’মলায় আ’দালতে হাজিরা দিতে আসেন রাহিমা আক্তার।

এদিকে এটিএস’আই আরিফ চাঁদপুর জ’জ কো’র্টের পু’লিশ বিভাগে কর্মরত। তার কাজ হচ্ছে জে’লখানা থেকে প্রতিদিন আ’সামিদের আনা-নেওয়া করা।

পু’লিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, আরিফকে জেলা পু’লিশ লাইনে যুক্ত করা হয়েছে। এ ঘটনায় ত’দন্তে আরিফ দোষী প্রমাণিত হলে তার বি’রুদ্ধে আরও ক’ঠোর ব্য’বস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar