kidarkar

ভোটকেন্দ্রে শ’ত্রু যখন বন্ধু

বিনোদন

হাসান রাফি | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০৪:১৭ অপরাহ্ন

একে অন্যের বি’রুদ্ধে পাল্টাপাল্টি অ’ভিযোগ থাকলেও ভোটের দিন এসে বরফ গলল মিশা সওদাগর ও মৌসুমির। প্রতিদ্বন্দ্বী সভাপতি এই দুই প্রার্থীকে দুপুর ২টার দিকে শিল্পী সমিতির সামনে একই ক্যাম্পে হাস্যোজ্জ্বল আড্ডায় দেখা গেল। ফের বোঝা গেল তাদের বন্ধুত্ব।

মিশা সওদাগর বন্ধু সম্বোধন করেই মৌসুমিকে নিয়ে বললেন, ‘সে আমা’র বন্ধু। দীর্ঘদিন একই জায়গায় কাজ করছি। বহু ছবিতে একসাথে অ’ভিনয় করেছি। সে জয়ী হলে আমি তাকে সহযোগিতা করবো।’ তিনি আরো বলেন, নির্বাচন, সমিতি বড় কথা নয়। আম’রা শিল্পী এটাই বড় কথা।

এদিকে এফডিসি ঘিরে কঠোর নিরাপত্তার মধ্যে জ্যৈষ্ঠ শিল্পী, প্রযোজক, পরিচালক হেনস্তার বিষয়ে মিশাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, আম’রা এফডিসির এমডি, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, সমিতির নেতারা মিলে মিটিং করি। সেখানে সিদ্ধান্ত নেয়া হয় প্রতিটি সংগঠনের কার্ড থাকলে তিনি ঢুকতে পারবেন। কিন্তু ভোটের দিকে এসে কেন এই হেনস্তা তা আমা’র জানা নেই। তবে সার্বিকভাবে সুন্দর পরিবেশে নির্বাচন হচ্ছে।

নির্বাচনে জয়ের ব্যাপারে আশিভাগ নিশ্চিত হয়ে মিশা বলেন, এতদিন ধরে শিল্পীদের জন্য কাজ করেছি। শতভাগ না হলেও আশিভাগ নিশ্চিত আমি জয় পাব।

পাশেই দাঁড়িয়ে ছিলেন মৌসুমি। এ সময় জয়-পরাজয় নিয়ে তিনি বলেন, আমাদের দু’জনে যে জয় বা পরাজিত হই, শিল্পীদের জন্য কাঁধে কাঁধ রেখে কাজ করবো।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar