kidarkar

এফডিসিকে জি’ম্মি করে রেখেছে একটি প্যানেল: শাকিব খান

বিনোদন

হাসান রাফি | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০৪:০২ অপরাহ্ন

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, নির্বাচনের নামে একটি প্যানেল এফডিসিকে জি’ম্মি করে রেখেছে।

শুধুমাত্র ভোটার বাদে অন্য কাউকে এফডিসিতে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। অনেক সিনিয়র চলচ্চিত্র ব্যক্তিত্বকে এফসিডি গেটে হয়’রানি করা হচ্ছে। এর পেছনে একটি অসৎ উদ্দেশ্য রয়েছে। যার কারণে আমি পরিচালক সমিতির প্রতিবাদ বি’ক্ষোভকে সম’র্থন জানাচ্ছি।

শাকিব খান আরও বলেন, এফডিসি কারও ব্যক্তিগত সম্পদ নয় জাতীয় নির্বাচনেও এই ধরনের পরিবেশ সৃষ্টি হয়নি। এফডিসিতে প্রবেশের নামে এই ধরনের হয়’রানি ও হেনস্তা আমা’র কাম্য নয়। অ’তীতে এই ধরনের পরিস্থিতি কখনো তৈরি হয়নি। এফডিসিতে আজ নির্বাচনী উৎসবের পরিবর্তে গু’মোট অবস্থা বিরাজ করছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।

এ ব্যাপারে সহকারী নির্বাচন কমিশনার পীরজাদা হারুন বলেছেন, অ’ত্যন্ত সুষ্ঠু সুন্দর পরিবেশে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ চলছে। সবার নিরাপত্তার স্বার্থে যা করণীয় তা আম’রা করেছি। ভোটাররা যাতে নির্বিঘ্নভাবে ভোট দিতে পারেন সেজন্য সবার সহযোগিতা নেওয়া হয়েছে।

আজ ভোটের দিন সবাইকে এফডিসিতে অবাধে প্রবেশ করতে দেওয়া হলে ভোট গ্রহণে বাধা সৃষ্টি হতে পারত। তাই যে কোনও ধরনের অঘটন এড়াতে কমিশন এ ব্যবস্থা গ্রহণ করেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar