kidarkar

স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় স্ত্রীর আ’ত্মহ’ত্যা

বাংলাদেশ

হাসান রাফি | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০৩:৫০ অপরাহ্ন

মৌলভীবাজারে স্বামীর সঙ্গে অ’ভিমান করে মাছুমা ম’রিয়ম পারভীন (২৮) নামে এক স্কুলশিক্ষিকা আত্মহ’ত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজে’লার শেরপুর বাজারে নিজ বাসায় তিনি আত্মহ’ত্যা করেন।

নি’হত মাছুমা ম’রিয়ম পারভীন সিলেট ওসমানীনগর উপজে’লার সাদিপুর এলাকার জুনেদ আহম’দের স্ত্রী’। তিনি মৌলভীবাজার সদর উপজে’লার ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। আর জুনেদ আহম’দ সিলেটের বালাগঞ্জ উপজে’লার লামা তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তারা মৌলভীবাজারের শেরপুর বাজারে ভাড়া বাসায় থাকতেন।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাছুমা ম’রিয়ম পারভীন চাকরিজীবী হওয়ার কারণে সংসারের অভ্যন্তরীণ কাজ নিয়ে চাপে থাকতেন। স্কুলের ডিউটি শেষ করে তাকে বাসার সব কাজ করতে হতো। সংসারের কাজে স্বামীর কোনো সহযোগিতা পেতেন না তিনি। এ নিয়ে স্বামীর সঙ্গে মান-অ’ভিমান ছিল পারভীনের। বৃহস্পতিবার স্কুল ছুটির পর তিনি বাসায় এসে স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় অ’ভিমান করেন। স্বামীকে বাসায় আসার জন্য বারবার ফোন করেন। কিন্তু স্বামী মিটিংয়ে আছেন বলে জানান।

এরই মধ্যে মাকে ফোন দিয়ে পারভীন জানান- তিনি সংসার করতে পারবেন না, বাবার বাড়িতে চলে যাবেন। এরপর মোবাইল ফোন বন্ধ করে পারভীন আত্মহ’ত্যার পথ বেছে নেন। সন্ধ্যা ৭টার দিকে পরিবারের সদস্যরা বাসায় এসে তার ঝুলন্ত ম’রদেহ দেখতে পান।

মৌলভীবাজার মডেল থানা পু’লিশের ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আম’রা প্রাথমিকভাবে জেনেছি যে, স্বামীর ওপর অ’ভিমান করে মাছুমা ম’রিয়ম পারভীন আত্মহ’ত্যা করেছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar