kidarkar

চূড়ান্ত স্কোয়াড ঘোষণা, প্রথমবারের মতো ভারতের বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ

খেলাধুলা

মেহেদি হাসান | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১২:৩০ অপরাহ্ন

তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলতে আগামী মাসে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। একটু আগেই বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ভারত ক্রিকেট বোর্ড।

বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট ম্যাচের দিবারাত্রি করতে চাই ভারতীয় ক্রিকেট বোর্ড। টেস্ট ক্রিকেটের চাহিদা বাড়াতে দিবা-রাত্রি টেস্টের প্রস্তাব বাস্তবায়ন করেছিল আইসিসি। শুরুতে এটি বেশ সাড়াও ফেলেছিল।

কিন্তু পরবর্তীতে আর দিবা-রাত্রি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হয়নি। কিন্তু বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ দিবারাত্রির আয়োজন করার ব্যাপারে সিদ্ধান্ত নিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ক্রিকেটারদের মধ্যে আলোচনা করেই সিদ্ধান্ত নেবে বিসিসিআই।

ভারতের চূড়ান্ত স্কোয়াড : শিখর ধাওয়ান, রোহিত শর্মা, কেএল রাহুল, সুরেশ লায়ার, মনিশ পান্ডে, সঞ্জু স্যামসন, রিশাব পান্ত, শিভাম দুবে, কুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, চাহাল, রহুল চাহার, দীপক চাহার, খলিল আহমেদ, সিদ্ধর্থ ঠাকুর।

টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিংক্যা রাহানে, হনুমা বিহারি, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন আশ্বিন, কুলদীপ যাদব, মোহাম্মদ শামী, উমেশ যাদব, ইশান্ত শর্মা, শুভমান গিল, রিশাব পান্ত

ভারত সফরের টি-টোয়েন্টি স্কোয়াড :
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, মোহাম্মদ সাইফউদ্দিন, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar