kidarkar

গৃ’হকর্মীকে নি’র্যাতন করে মে’রে ফেললেন পাউবোর প্রকৌশলীর স্ত্রী

বাংলাদেশ

হাসান রাফি | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০৯:৪৫ পূর্বাহ্ন

রাজধানীর মোহাম্মদপুরে এক শি’শু গৃ’হকর্মীর মৃ’ত্যুর ঘটনায় গৃহকর্তা পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলী সাঈদ আহমেদ ও তার স্ত্রী রোকসানা পারভীনের বি’রুদ্ধে হ’ত্যা মা’মলা হয়েছে। নি’হত শি’শু গৃ’হকর্মী জান্নাতীর (১২) বাবা জানু মোল্লা আজ বৃহস্পতিবার রাজধানীর মোহাম্মদপুর থানায় মা’মলাটি করেন। জান্নাতীর বাড়ি বগুড়ার গাবতলি।

মা’মলা সূত্রে জানা যায়, জান্নাতী অ’সুস্থ এই খবর দিয়ে গত মঙ্গলবার ভোরে তার বাবাকে ঢাকায় ডে’কে আনা হয়। তিনি ঢাকায় এসে দেখেন মেয়ে মৃ’ত। সেই সময় তিনি মেয়ের শরীরের বিভিন্ন স্থানে আ’ঘাতের চি’হ্ন দেখতে পান বলে তার দাবি।

জান্নাতীর মৃ’ত্যুতে গৃ’হকর্ত্রী রোকসানা পারভীনকে জি’জ্ঞাসাবাদের জন্য আগেই থানায় নিয়েছে পু’লিশ।

মোহাম্মদপুর থানার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বলেন, মঙ্গলবার রাত সোয়া ১২টায় সোহরাওয়ার্দী মে’ডিকেল কলেজ থেকে ফোনে জানানো হয়, এক দম্পতি একটি মেয়েকে মৃ’ত অবস্থায় জ’রুরি বিভাগে নিয়েছে। পরে পু’লিশ হাসপাতালে গিয়ে সু’রতহাল করে।

সোহরাওয়ার্দী হা’সপাতালের ফ’রেনসিক মে’ডিসিন বিভাগের প্রধান সেলিম রেজা জানান, মেয়েটির শরীরের বিভিন্ন জা’য়গায় আ’ঘাতের চি’হ্ন রয়েছে। অভ্যন্তরীণ র’ক্তক্ষ’রণে শি’শুটির মৃ’ত্যু হয়ে থাকতে পারে।

গৃ’হকর্তা পাউবোর নির্বাহী প্রকৌশলী সাঈদ আহমেদ যখন বগুড়ায় ছিলেন, তখন আট বছর বয়সে জান্নাতী তার বাড়িতে কাজ নেয়। এরপর তার পরিবার ঢাকায় এলে জান্নাতীও তাদের সঙ্গে ঢাকায় আসে। মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের ৬/৫/এ নম্বর ভবনের একতলায় সাঈদ আহমেদ পরিবার নিয়ে থাকেন। তিনি বর্তমানে পিরোজপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar