kidarkar

ভারত সিরিজের আগে দুটি ম্যাচ খেলবে সাকিবরা

খেলাধুলা

জাহিদ হাসান | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৯:২৯ অপরাহ্ন

স্বাগতিক ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচের পৃথক দুটি সিরিজ খেলতে চলতি মাসেই ভারতে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তার আগে নিজেদের মধ্যে দুটি দলে বিভক্ত হয়ে দুটি প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন ক্রিকেটাররা।

টাইগাররা ভারতের উদ্দেশে দেশ ত্যাগ করবে আগামী ৩০ অক্টোবর। এর আগের দিন অর্থাৎ ২৯ অক্টোবর স্বভাবতই থাকবেন বিশ্রামে, প্রস্তুত হবেন সফরের জন্য। তবে তার আগে নিজেদের ‘শেষ মুহুর্তের ঝালাই’ সেরে নেবেন মিরপুরে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে।

২৭ ও ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে প্রস্তুতি টি-টোয়েন্টি ম্যাচ দুটি। ভারতে তিনটি টি-টোয়েন্টি ম্যাচই টাইগাররা খেলবে কৃত্রিম আলোয়। তার প্রস্তুতি হিসেবে প্রস্তুতি ম্যাচ দুটিও ফ্লাডলাইটের আলোর নিচে অনুষ্ঠিত হবে। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়, চলবে আনুমানিক রাত সোয়া নয়টা পর্যন্ত। বাংলাদেশ দল ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচগুলো খেলবে ৩, ৭ ও ১০ নভেম্বর।

তিনটি ম্যাচের ভেন্যু যথাক্রমে দিল্লী, রাজকোট ও নাগপুর। এরপর ১৪ নভেম্বর ইন্দোরে ও ২২ নভেম্বর কলকাতায় টেস্ট ম্যাচ দুটি শুরু হবে। প্রসঙ্গত, ধর্মঘটের কারণে ক্রিকেটাররা ফিটনেস ক্যাম্পে যোগ না দিলেও ২৫ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া প্রস্তুতি ক্যাম্পে যোগ দিবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar