kidarkar

তিন কৃতি খেলোয়াড়কে ফ্ল্যাট উপহার দিলেন প্রধানমন্ত্রী

খেলাধুলা

রানা মিয়া | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৮:২১ অপরাহ্ন

১২তম সাউথ এশিয়ান গেমসে রেকর্ড সৃষ্টি করে স্বর্ণ পদক বিজয়ী নৌবাহিনীর কৃতি সাঁতারু মাহফুজা খাতুন শীলাসহ তিন খেলোয়াড়কে ফ্ল্যাট উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনাফাইল ছবি
ফ্লাট উপহারপ্রাপ্ত অপর দুই ক্রীড়াবিদ হলেন সেনাবাহিনীর কৃতি শুটার শাকিল আহমেদ এবং বাংলাদেশ আনসার ও ভিডিপির কৃতি ভার উত্তোলক মাবিয়া আক্তার।

প্রধানমন্ত্রী আজ বৃহস্পতিবার গণভবনে খেলোয়াড়দের হাতে আনুষ্ঠানিকভাবে এই ফ্ল্যাট হস্তান্তর করেন।

এসময় প্রধানমন্ত্রী খেলোয়াড়দের অনুশীলনের বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেন এবং তাদের আরও একনিষ্ঠতার সাথে খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানান।

উল্লেখ্য,২০১৬ সালের ফেব্রুয়ারিতে ভারতে অনুষ্ঠিত ১২তম এসএ গেমসে নৌবাহিনীর কৃতি সাঁতারু মাহফুজা খাতুন শীলা ৫০ মিটার এবং ১০০ মিটার ব্রেস্টস্ট্রোকে অংশ নিয়ে নতুন রেকর্ড সৃষ্টি করে দু’টি স্বর্ণ পদক লাভ করেন। আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে দেশের জন্য অনন্য সাফল্য বয়ে আনার স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী খেলোয়াড়দের এই উপহার প্রদান করেন। তিনি খেলোয়াড়দের উৎসাহিত করার পাশাপাশি তাদের নিরাপত্তা ও পর্যাপ্ত অনুশীলনের সুবিধার্থে রাজধানী ঢাকায় তাদের জন্য আবাসন সুবিধা প্রদানের ব্যবস্থা করেন।

দেশের ক্রীড়া ক্ষেত্রের উন্নয়নে প্রধানমন্ত্রী সর্বদা অত্যন্ত আন্তরিক। তার ঐকান্তিক আগ্রহ, অনুপ্রেরণা ও পৃষ্ঠপোষকতার ফলে সকল প্রকারের খেলাধুলায় বাংলাদেশ উত্তরোত্তর সাফল্য অর্জন করছে। সূত্র: বাসস

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar