kidarkar

সাকিবের সাথে যে কথা হলো ওবায়দুল কাদেরের

খেলাধুলা

রানা মিয়া | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৪:৪৫ অপরাহ্ন

কয়েকদিন ধরে আলোচিত ক্রিকেটারদের দাবি-দাওয়া নিয়ে ধর্মঘটের পর অচলাবস্থার অবসান হওয়ায় ক্রিকেটপ্রেমী গোটা দেশের মানুষের মধ্যে স্বস্তি যেমন এসেছে তেমনি ক্রিকেটাররাও সন্তুষ্ট বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সা-কাদের
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

দীর্ঘদিন ধরে অনিয়মের কারণে ক্রিকেটাররা ধর্মঘটে গেছেন, বিসিবিতেও একটা শুদ্ধি অভিযান চালানো উচিত বলে যে দাবি উঠেছে তা নিয়ে ওবায়দুল কাদের বলেন, বিসিবি ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন, ওই মন্ত্রণালয়ের নিজস্ব বিষয় রয়েছে। আর ক্রিকেটের একটা বোর্ড রয়েছে, সেই বোর্ডই ক্রিকেটের বিষয়গুলো নিয়ে তদারক করে। যেটা ঘটে গেছে সেটার সমাধানটা হয়েছে শান্তিপূর্ণ, সম্মানজনক।

‘আমার সঙ্গে সাকিব আল হাসানেরও কথা হয়েছে, এই সমাধানে তিনি সন্তুষ্ট হয়েছেন।’

কাদের বলেন, দেরিতে হলেও সমস্যাটির সমাধান হওয়ায় সারা জাতি স্বস্তি পাচ্ছে। কারণ, কিছুদিন পরই ভারতে আমাদের টেস্ট আছে, টি-২০ আছে। এসময় ক্রিকেটারদের ধর্মঘট অনেকের মনেই আশঙ্কা ছিল, অস্বস্তি ছিল। কাজেই দেরিতে হলেও বিষয়টি সমাধান হয়েছে, স্বস্তিদায়ক হয়েছে।

‘ক্রিকেটারদের সঙ্গে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ট সম্পর্ক। তারা তার পরিবারের সদস্যের মতো। তাদের যেকোনো সমস্যা তারা তাৎক্ষণিকভাবে তাকে জানান, তিনি সমাধান করেন। যেহেতু এখানে একটি সমস্যা হয়েছে, কার কতটা দোষ, কোনো প্রকার অশুভ উদ্দেশ্য কারও আছে কিনা, সে বিষয় ‍খুঁজে দেখা হচ্ছে।’

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar