kidarkar

রায়ে সন্তুষ্ট নুসরাতের ভাই, দেখা করতে চান প্রধানমন্ত্রীর সঙ্গে

বাংলাদেশ

হাসান রাফি | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৩:৩৬ অপরাহ্ন

দেশজুড়ে আ’লোচিত ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হ’ত্যা মা’মলার রায় ঘোষণা হয়েছে। রায়ে অধ্যক্ষ সিরাজসহ ১৬ আ’সামির ফাঁ’সির আদেশ দেওয়া হয়েছে। আর এই রায় ঘোষণার পরই মহান আল্লাহর কাছে শুকরিয়া জানান মা’মলার বাদী ও নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান।
একইসঙ্গে এই জঘন্য ঘটনার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নজর রাখায় তাকে ধন্যবাদ জানান নুসরাতের ভাই।

বৃহস্পতিবার রায় ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় নোমান বলেন, ‘আম’রা আল্লাহর কাছে শুকরিয়া জানাই। প্রথমে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। কারণ তিনি শুরু থেকে এদিকে নজর না দিলে রায় এত দ্রুত হতো না। আম’রা দেখা করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে চাই। আশা করি তিনি সেই সুযোগ দেবেন।’

নুসরাতের ভাই বলেন, ‘আম’রা আশা করি প্রধানমন্ত্রী সবসময় আমাদের পাশে থাকবেন।

রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়ে নোমান বলেন, আম’রা আশা করি রায় কার্যকর হওয়া পর্যন্ত আমাদের বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করবেন।

এর আগে সকাল সোয়া ১১টার দিকে চাঞ্চল্যকর এই হ’ত্যাকা’ণ্ডের রায় ঘোষণা করেন ফেনীর নারী ও শি’শু নি’র্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ। রায়ে সোনাগাজী ইস’লামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষসহ ১৬ জনের ফাঁ’সির আদেশ দেন তিনি।

অধ্যক্ষ সিরাজ ছাড়া মৃ’ত্যুদ’ণ্ড পাওয়া অন্যরা হলেন নূর উদ্দিন, শাহাদাত হোসেন শামীম, সোনাগাজী পৌরসভার কাউন্সিলর মাকসুদ আলম, সাইফুর রহমান মোহাম্ম’দ জোবায়ের, জাবেদ হোসেন ওরফে সাখাওয়াত হোসেন জাবেদ, হাফেজ আব্দুল কাদের, আবছার উদ্দিন, কাম’রুন নাহার মনি, উম্মে সুলতানা ওরফে পপি ওরফে তুহিন ওরফে শম্পা ওরফে চম্পা, আব্দুর রহিম শরীফ, ইফতেখার উদ্দিন রানা, ইম’রান হোসেন ওরফে মামুন, মোহাম্ম’দ শামীম, মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি রুহুল আমীন ও মহিউদ্দিন শাকিল।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar