kidarkar

ওসি মোয়াজ্জেমের শা’স্তি হলে নুসরাতের আ’ত্মা শান্তি পাবে: সুমন

বাংলাদেশ

হাসান রাফি | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৪৭ অপরাহ্ন

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোয়াজ্জেমের শা’স্তি নিশ্চিত হলে নুসরাতের আত্মা শান্তি পাবে বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বৃহস্পতিবার বহুল আ’লোচিত ফেনীর সোনাগাজী ইস’লামিয়া ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হ’ত্যা মা’মলায় সব আ’সামির মৃ’ত্যুদ’ণ্ডের রায় ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এমন মন্তব্য করেন।

ব্যারিস্টার সুমন বলেন, নুসরাত হ’ত্যার ঘটনায় করা মা’মলায় সব আ’সামির মৃ’ত্যুদ’ণ্ড দিয়ে রায় ঘোষণা করা হয়েছে শুনে আমি সন্তুষ্ট। তবে, যদি ওসি মোয়াজ্জেমের শা’স্তি হয় তাহলেই নুসরাতের আত্মা শান্তি পাবে। এর আগে তিনি ওসি মোয়াজ্জেমের বি’রুদ্ধে মা’মলা করেছিলেন।

নুসরাত হ’ত্যা মা’মলায় অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১৬ আ’সামির ফাঁ’সির আদেশ দিয়েছেন আ’দালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মৃ’ত্যুদ’ণ্ডপ্রাপ্তরা হলেন- সোনাগাজী ইস’লামিয়া সিনিয়র ফাজিল মাদাসার সাবেক অধ্যক্ষ সিরাজ উদ দৌলা, নূর উদ্দিন, শাহাদাত হোসেন শামীম, সোনাগাজী পৌরসভার কাউন্সিলর মাকসুদ আলম, সাইফুর রহমান মোহাম্ম’দ জোবায়ের, জাবেদ হোসেন ওরফে সাখাওয়াত হোসেন জাবেদ, হাফেজ আব্দুল কাদের, আবছার উদ্দিন, কাম’রুন নাহার মনি, উম্মে সুলতানা ওরফে পপি ওরফে তুহিন ওরফে শম্পা ওরফে চম্পা, আব্দুর রহিম শরীফ, ইফতেখার উদ্দিন রানা, ইম’রান হোসেন ওরফে মামুন, মোহাম্ম’দ শামীম, মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি রুহুল আমীন ও মহিউদ্দিন শাকিল।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar