kidarkar

মেয়ের রা’য় শুনে কেঁ’দে কেঁ’দে যা বললেন নুসরাতের বাবা

বাংলাদেশ

হাসান রাফি | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৩৮ অপরাহ্ন

ফেনীর মা’দ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হ’ত্যা মা’মলায় সিরাজ উদদৌলা সহ ১৬ আ’সামিকেই ফাঁ’সির আদেশ দেয়া হয়েছে। আ’দালতের এই রায়ে স’ন্তোষ প্রকাশ করেছে রাষ্ট্রপ’ক্ষসহ নুসরাতের পরিবারও।

বৃহস্পতিবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় ফেনীর নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রা’ইব্যুনালের বি’চারক মো. মামুনুর র’শিদ এ রায় ঘো’ষণা করেন।

এসময় নুসরাতের বাবা রায়ে স’ন্তোষ প্র’কাশ করে কেঁ’দে ফেলেন। তিনি বলেন, আল্লাহর দ’রবারে অনেক অনেক শু’করিয়া। যে রা’য় দে’য়া হয়েছে প্রধানমন্ত্রী, মিডিয়া ও সকলের হস্তক্ষে’পে, এতে আমরা স’ন্তুষ্ট। কিন্তু আমি আমার পরিবারের পূর্ণ নি’রাপত্তা দা’বি করছি। আমরা যেন নি’রাপদে থাকতে পারি সে আশাই করছি।

এসময় নুসরাতের ভাই বলেন, আমার বোনের হ’ত্যার রায়ে আমরা খুশী। কি’ন্তু এখন আমরা যেন নি’রাপদে, কোন বি’পদে না থাকি তার জন্য আ’বেদন জানাচ্ছি। পরিবার নিয়ে নি’র্বিঘ্নে থাকতে চাই।

নিজ মাদ্রাসার অ’ধ্যক্ষ সিরাজ উদদৌলার যৌ’ন নি’র্যাতনের প্র’তিবাদ করায় গত ৬ এপ্রিল নুসরাতের শ’রীরে আ’গুন দেয়া হয়। ১০ এপ্রিল চি’কিৎসাধীন অ’বস্থায় ঢাকা মেডিকেলের বা’র্ন ই’উনিটে মা’রা যায় সে। ঘ’টনার পর ৮ এপ্রিল আটজনের নাম উ’ল্লেখসহ অ’জ্ঞাত চারজনকে আ’সামি করে সোনাগাজী থানায় মা’মলা করেন নুসরাতের ভাই নোমান। শুরুতে থানা পুলিশ ত’দন্ত শুরু করলেও পরে মা’মলা পিবি’আইকে হ’স্তান্তর করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar