kidarkar

সুর পাল্টালেন পাপন

খেলাধুলা

জাহিদ হাসান | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:০৭ পূর্বাহ্ন

আগের দিন সংবাদ সম্মেলন করে ক্রিকেটারদের দাবি দাওয়া নিয়ে বেশ কড়া কথাই বলেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেই পাপনই আজ জানালেন, খেলোয়াড়দের সব দাবি মেনে নিতে আমরা প্রস্তুত।

পারিশ্রমিকসহ ১১টি দাবি নিয়ে জোট বেঁধেছেন দেশের সব ক্রিকেটার; বিরত আছেন সব ধরনের ক্রিকেট থেকে। এমন পরিস্থিতি মোকাবেলায় দুপুরে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে গণভবনে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

গণভবন থেকে বের হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানিয়েছেন, প্রধানমন্ত্রীর দরজা সবসময় খেলোয়াড়দের জন্য খোলা। ক্রিকেটাররা কেন অবহিত না করে আন্দোলনে গেলেন? নিশ্চয়ই কোনো ষড়যন্ত্র আছে। টাকার জন্য তারা এসব করছে না। তবে খেলোয়াড়দের সব দাবি মেনে নিতে আমরা প্রস্তুত।

বৈঠকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয় উপস্থিত ছিলেন বলেও জানা গেছে। গণভবন থেকে বিসিবি কার্যালয়ে গেছেন নাজমুল হাসান পাপন। ক্রিকেটাররা আসলে তিনি সেখানে আলোচনায় বসবেন।

এদিকে মিরপুরে অপেক্ষারত সাংবাদিকদের সাথে আলাপে বিসিবি পরিচালক জালাল ইউনুস জানিয়েছেন, বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন আর পরিচালক নাঈমুর রহমান দুর্জয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করে কথা বলে আসছেন বোর্ডে।

জালাল জানিয়ে দিয়েছেন, ‘তারা এখন ক্রিকেটারদের অপেক্ষায়। বিসিবি সভাপতিসহ অন্য পরিচালকদের অনেকেই এখন অধীর আগ্রহে ক্রিকেটারদের জন্য অপেক্ষা করছেন। ক্রিকেটাররা আসলেই তাদের সাথে কথা বলবেন এবং সন্ধ্যা পর্যন্তও অপেক্ষা করার কথাও জানিয়েছেন জালাল।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar