kidarkar

পাপনের পদত্যাগের দাবিতে মুখ খুললেন শোয়েব আখতার

খেলাধুলা

জাহিদ হাসান | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:৫৭ অপরাহ্ন

বিগত কয়েকদিন ধরেই এগারো দফা দাবি নিয়ে ক্রিকেট পাড়ায় কম হৈচৈ হয়নি। ক্রিকেটারদের এমন দাবিতে সমর্থন জানিয়েছিল ফিকাও। এবার বাংলাদেশের ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানের কিংবদন্তী পেসার শোয়েব আখতার। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনকে পদত্যাগ করতে বললেন তিনি।

এতদিন ক্রিকেটারদের ছিল এগারো দফা দাবি। ক্রিকেটারদের দাবির প্রতিক্রিয়া নিয়ে গতকাল সংবাদ সম্মেলন করেছে বিসিবি। সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান নাজমুল হাসান অনেকটাই ক্ষোভে ফেটে উঠেছেন। তার দাবি ছিল ক্রিকেটারদের দাবি অনেকটাই ইতোমধ্যে করে ফেলেছে বিসিবি। এটিকে ষড়যন্ত্র হিসেবেও দেখেছেন তিনি।

ক্রিকেটারদের এমন দাবির পর বিশ্ব মিডিয়ায়ও এটি নিয়ে সংবাদ হয়েছিল। সেই সাথে বাংলাদেশের ক্রিকেটারদের পাশে এসে দাঁড়িয়েছিল ফিকাও। এবার ক্রিকেটারদের পাশে এসে দাঁড়ালেন শোয়েব। তিনি নাজমুল হাসানের পদত্যাগ চাইছেন।

“এইসব নতুন কিছু না। বিশেষ করে খেলোয়াড়রা যখন বোর্ডের কর্মকান্ডে সন্তুষ্ট থাকে না তখনই তারা শর্ত রাখে। বাংলাদেশের খেলোয়াড়রাও শর্ত রেখেছে বোর্ডের সামনে। আমি সবসময়ই ক্রিকেটারদের পাশে আছি, সেটি যেকোন দেশেরই হোক না। বাংলাদেশ বিগত কয়েক বছরে বেশ ভালো করছে।”

“মুশফিক, সাকিবরা সামনে থেকে দায়িত্ব নিয়ে এ পদক্ষেপ নিয়েছে। আমার মনে বোর্ড প্রধানের (পাপন) পদত্যাগ করা উচিত। যদিও এভাবে বলাটা আমার ভুল কিন্তু তিনি বাংলাদেশ ক্রিকেটের জন্য মোটেও সঠিক লোক নয়, তার কোন কন্ট্রোল নেই। আমার মনে হয় বাংলাদেশের ক্রিকেটাররা সঠিক পদক্ষেপ নিয়েছে।

আপনি তো তাঁদের নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে দাবিয়ে রাখতে পারবেন না।” উল্লেখ্য, এতদিন ক্রিকেটারদের এগারো দফা দাবি থাকলেও আজ সেটি বেড়ে হয়েছে ১৩ দফা দাবিতে। সন্ধ্যায় ক্রিকেটারদের সংবাদ সম্মেলনের পর বিসিবিতে বোর্ডের সঙ্গে মিটিংয়ে বসেছে ক্রিকেটাররা।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar