kidarkar

দেরি করে বাড়ি ফেরায় স্বামীকে এলো’পাথাড়ি কো’পালেন স্ত্রী

বাংলাদেশ

হাসান রাফি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০৯:১৪ পূর্বাহ্ন

ফেনীর দাগনভূঞা উপজেলায় রাতে দেরি করে বাড়ি ফেরায় স্বামীকে কু’পিয়ে হ’ত্যাচেষ্টার অ’ভিযোগ উঠেছে এক নারীর বি’রুদ্ধে। সোমবার (২১ অক্টোবর) দুপুরে কাজল বেগম (৩০) নামে ওই নারীর বি’রুদ্ধে থানায় মা’মলা করেন স্বামী ছালাউদ্দিন মিস্টার (৪২)।

জানা যায়, ১৫-১৬ বছর আগে উপজেলার পশ্চিম চন্ডিপুর গ্রামের মৃ’ত আবদুল খালেকের ছেলে রাজমিস্ত্রি ছালাউদ্দিনের সঙ্গে মিরসরাই উপজেলার বাইল্যান্দি গ্রামের নুর আহাম্মদের মেয়ে কাজলের বিয়ে হয়। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। গত ১১ অক্টোবর রাত ৯টার দিকে ছালাউদ্দিন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বাড়িতে ঢুকে স্ত্রীকে ঘরের দরজা খুলতে বলেন। সে সময় তার মেয়ে দরজা খুলে দেয়।

ঘরে ঢোকার পর দেরি করে বাড়ি ফেরা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে কাজল ব’টি দিয়ে ছালাউদ্দিনকে মুখে ও ঘাড়ে এলো’পাথাড়ি কো’পাতে শুরু করেন। এ সময় ধ’স্তাধ’স্তিতে ছালাউদ্দিনের বেশ কয়েকটি দাঁতও ভে’ঙে যায়।

পরে ছালাউদ্দিনের চি’ৎকারে বাড়ির অন্য লোকেরা এগিয়ে গিয়ে তাকে উ’দ্ধার করে উপজেলা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে চি’কিৎসক তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠান। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ছালাউদ্দিনের বর্তমান অবস্থা খুব একটা ভালো নয় বলে জানান তার ভাই আনোয়ার হোসেন।

দাগনভূঞা থানার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ও’সি) মো. আসলাম সিকদার ঘটনার ব্যাপারে নিশ্চিত করে বলেন, মা’মলা দা’য়ের হয়েছে। পু’লিশ এখন ওই গৃ’হবধুকে গ্রে’ফতারের চে’ষ্টা করছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar