kidarkar

যৌ’ন মি’লন দীর্ঘ সময় করার তিনটি গু’রুত্বপূর্ণ পদ্ধতি

স্বাস্থ্য

হাসান রাফি | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০৯:০৮ পূর্বাহ্ন

সহ’বাসে পুরুষের অধিক সময় নেওয়া পু’রুষত্বের মুল যোগ্যতা হিসাবে গণ্য হয়। যেকোন পুরুষ বয়সের সঙ্গে সঙ্গে মি’লনের নানাবিধ উপায় রপ্ত করে থাকে।

এখানে বলে রাখা ভালো, ২৫ বছরের কম বয়সী পুরুষরা সাধারণত বেশি সময় নিয়ে মি’লন করতে পারে না।

তবে, তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায় উত্তেজিত/উত্তপ্ত হতে পারে। ২৫ এর পর বয়স যত বাড়বে, মি’লনে পুরুষ তত বেশি সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানও বাড়তে থাকে।

অনেক সময় পুরুষের সে’ক্সুয়াল নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। এ সমস্ত সমস্যা সমাধানে সদ্য আবিস্কৃত নাইট কিং ও নাইট কিং গোল্ড নারী ও পুরুষের যৌ’ন সমস্যায় বেশ কার্যকর। নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহারে পুরুষ দীর্ঘক্ষণ সহ’বাস বা যৌ’ন মি’লন করতে পারে। যাদের বিভিন্ন কারণে পুরুষ’ত্ব নষ্ট হয়ে গেছে, পে’নিস বা লি’ঙ্গ নিস্তেজ হয়ে গেছে তারা নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহার করে সহ’জেই এ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

নাইট কিং মূল্য ১০৫০/- টাকা ও নাইট কিং গোল্ড-এর মূল্য ১৩৫০/-। এটি ব্যবহারে বেশি সময় ধরে যৌ’ন মি’লন করা যায়। এটি পার্শ্ব প্রতিক্রিয়াহীন একটি ঔষধ। এছাড়াও যৌ’ন সমস্যার সমাধানে রয়েছে স্বর্গসুধা নামক একটি ইউনানী ঔষধ। যা ব্যবহারে পুরুষ ও নারীর স্পার্ম বা বীর্য উৎপন্ন হয় প্রচুর পরিমাণে। এতে যৌ’নশক্তি বৃদ্ধি পায় এবং বন্ধাত্বের হাত থেকে রক্ষা পাওয়া যায়।

স্বর্গসুধা পানে প্রচুর পরিমাণে স্পা’র্ম বাড়ে, এতে যৌ’ন আকাঙ্ক্ষা কমে যাওয়া, লি’ঙ্গের নানা সমস্যা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হয়।

এ হার্বাল ঔষধে একজন নারী কিংবা এক পুরুষের সঙ্গে বার বার মি’লন করলে যৌ’ন মি’লনে বেশি সময় দেওয়া যায় এবং মি’লনে বেশি তৃ’প্তি পাওয়া যায়। কারণ, এতে পে’নিসে র’ক্তসঞ্চালন বাড়ায় এবং পে’নিসকে দীর্ঘক্ষণ শক্ত ও মজুবত রাখে।

‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌ’ন সমস্যার সমাধান হবে। যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে’ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে’নিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে’নিস খুব দ্রুত উত্থান ঘটে। সে’ক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হস্তমৈথুন করতে করতে আপনার পে’নিসকে নিস্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই

নিয়মিত মি’লনে একে অ’পরের শরীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেওয়া-নেওয়ার পদ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

যাদের সে’ক্সুয়াল সমস্যা রয়েছে ‘নাইট কিং’ ব্যবহারে সকল প্রকার যৌ’ন সমস্যার সমাধান হবে। যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে’ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে’নিস নিস্তেজ হয়ে পড়ে।

এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে’নিস খুব দ্রুত উত্থান ঘটে। সে’ক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হস্তমৈথুন করতে করতে আপনার পে’নিসকে নিস্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar