হাজার হাজার নেতাকর্মীর সমাবেশ বন্ধ রেখে মঞ্চেই নামাজ পড়লেন ফখরুল

বাংলাদেশ

jahid hasan | ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:২৪ অপরাহ্ন

হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে মহাসমাবেশের মঞ্চেই নামাজ আদায় করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিকেল ৫টায় বিএনপির সিলেট বিভাগীয় মহাসমাবেশ মঞ্চে আসরের নামাজ আদায় করেন তিনি। নামাজ আদায় শেষে বিকেল সাড়ে ৫টায় সিলেট রেজিস্টারি মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন মির্জা ফখরুল।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং অবিলম্বে নতুন নির্বাচনের দাবিতে সিলেটে বিভাগীয় সমাবেশ করে বিএনপি। মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে শুরু হয় বিএনপির এই মহাসমাবেশ।

স্থানীয় সূত্র জানায়, বিএনপির মহাসমাবেশ চলাকালে আসরের নামাজের আজান হয়। এ সময় সমাবেশ মাঠের মাইকগুলো বন্ধ করে দেয়া হয়। সেই সঙ্গে অতিথি সারির চেয়ার থেকে উঠে এসে মঞ্চের এক কোণে চেয়ারে বসে আসরের নামাজ আদায় করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নামাজ শেষে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সভাপতিত্বে বিভাগীয় মহাসমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হক প্রমুখ। সূত্র : জাগো নিউজ

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar
    kidarkar