জুয়ায় হেরে গণধ’র্ষণের জন্য স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিল স্বামী

জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিয়েছেন এক স্বামী। পরে ওই নারীকে গণধ’র্ষণ করেছে তারা। এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরে।

দেশটির একটি দৈনিক বলছে, কল্যাণপুর পুলিশ স্টেশনের বিকাশ কলোনিতে এক নারীর স্বামী জুয়া খেলতে গিয়ে হেরে যান। পরে নিজের বউকে তুলে দেন তার জুয়া খেলার সঙ্গীদের হাত; তারা ওই নারীকে গণধ’র্ষণ করেন। স্বামীর বিরুদ্ধে থানায় দায়েরকৃত অভিযোগে এসব তথ্য জানিয়েছেন ওই নারী।

অভিযোগে তিনি বলেছেন, ঘটনার দিন রাতে তার স্বামী মদ্যপ অবস্থায় রাতে কয়েকজন বন্ধুকে বাসায় নিয়ে আসেন। পরে তারা জুয়া খেলা শুরু করে। স্বামী জুয়ায় হারতে শুরু করে এবং সব শেষে নিজের বউকে বাজি রেখে বলে আমি হারলে তোমরা তার সঙ্গে যা খুশি করতে পারো।

ওই ব্যক্তি জুয়ায় হেরে যাওয়ার পর বন্ধুরা ওই নারীর ঘরে গিয়ে জবরদস্তি চালিয়ে গণধ’র্ষণ করে। তখন ওই নারী কোনো রকমে নিজেকে বাঁচিয়ে রান্নাঘরে লুকিয়ে পড়েন। পরে ১০০ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য চান।

পুলিশ বাড়িতে এসে তাকে রান্না ঘরে বন্ধ অবস্থায় পায়। এ সময় তার জামা কাপড় ছেঁড়া ছিল। ওই নারীর স্বামী ও বন্ধুদের থানায় নিয়ে গেলেও সেই রাতেই ছেড়ে দেয় পুলিশ।