যে জায়গায় ক্যাসিনো ওইখানের পুলিশদের আগে আটক করা হোক : যুবলীগ চেয়ারম্যান

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, আওয়ামী যুবলীগের নেতাদের বিরুদ্ধে অভিযোগ থাকলে এতদিন কেন আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেয়নি?। সেই প্রশ্ন তুলে দোষ প্রমাণ হলে দলীয় ট্রাইবুনালে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেন তিনি।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতার গ্রেপ্তারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অত্যন্ত সুসংগঠিত একটি ইউনিট। তাদের বিরুদ্ধে এতদিন কোনো অভিযোগ এলো না, হঠাৎ কেন অভিযোগ আসলো? আর অভিযোগ থাকলে এতদিন কেন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

তিনি আরও বলেন, নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ থাকলে তা আওয়ামী যুবলীগের নিজস্ব ট্রাইব্যুনালের মাধ্যমে তদন্ত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় রাজধানীর গুলশান-২ এর ৫৯ রোডের ৫ নাম্বার বাসা থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের একটি বাসভবন থেকে একটি শর্টগান ও একটি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। তবে এখনো বাড়ির বাইরে বের করা হয়নি তাকে। বাসার ভেতরেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ২৪ লাখ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়। তবে বাসার ভেতরে থাকা টাকার লোহার ভল্ট এখনো ভাঙা যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন