সালমান শাহ উৎসবেও লেট শাকিব খান, চলে গেলেন মন্ত্রী

বিনোদন ডেস্ক : সালমান শাহ নামটি নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল ইতিহাসের নাম। আজ ১৯ সেপ্টেম্বর এই নায়কের ৪৮তম জন্মদিন। এ উপলক্ষে ঢুলি কমিউনিকেশস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

বৃহস্পতিবার বেলা ১১ টায় মধুমিতা সিনেমা হলে বসে সালমান শাহ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ১১টা ১০ মিনিটে অনুষ্ঠানস্থলে হাজির হন পলক। সোয়া ১১টাতেই শুরু হয় অনুষ্ঠান।

কথা ছিলো ১১টায় শুরু হবে অনুষ্ঠান। এর উদ্ধোধন করবেন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে ১২টা ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করেন মন্ত্রী পলক। তবুও দেখা নেই শাকিবের। বাধ্য হয়ে চলে যান মন্ত্রী।

সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠানে হাজির হননি উৎসবের উদ্বোধক চিত্রনায়ক শাকিব খান। হল ভর্তি দর্শক শাকিবের জন্য অপেক্ষায়। পথে জ্যামে আটকে আছেন বলে আয়োজকদের জানিয়েছেন শাকিব খান। হলের মধ্যে উপস্থিত দর্শক-অতিথিদের মধ্যে দেখা গেল চাপা ক্ষোভ। তারা বলছেন, মন্ত্রী আসতে পারলেন কিন্তু শাকিব আসতে পারলেন না।