কিয়ারার নতুন ভিডিও ফাঁস!

কিয়ারা আদভানি। সর্বশেষ মুক্তি পেয়েছে তার বলিউড ছবি ‘কবীর সিং’। যেখানে শহীদ কাপুরের নায়িকা হয়ে দারুণ আলোচনায় এসেছেন তিনি। অবশ্য ক্যারিয়ারে শুরুতে ‘এম এস ধোনি’ ছবিতে হাজির হয়ে জনপ্রিয়তা নামক মুকুটটি পড়েছিলেন তিনি। কিন্তু সবচেয়ে বেশি আলোচিত হয়েছিলেন ‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজে স্বমেহনের দৃশ্যে দিয়েই। এতে তিনি নিজেকে চিনিয়েছিলেন পুরোপুরি অন্যভাবে।

বলাই বাহুল্য, বলিউড শোবিজে কিয়ারার শুরুটাই ছিল বেশ জাঁকজমকপূর্ণ। আর এই কারণে বর্তমানে দর্শক পছন্দের শীর্ষে চলে এসেছেন এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেড়েছে কিয়ারা ভক্ত। নিত্য নতুন তার পোস্ট করা কোন ছবি বা ভিডিও প্রকাশিত হলে মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে ভক্তদের নিজস্ব ওয়ালে। তারই ধারাবাহিকতায় এবার ভাইরাল হয়েছে কিয়ারার একটি নতুন ভিডিও।

তাতে দেখা গেছে, কালো জিম ড্রেসে কিক-বক্সিং করছেন নায়িকা। ভিডিওটি একরাতে ১ লাখের বেশি মানুষ দেখেছে। শেয়ারও হয়েছে শতাধিক বার। বুঝাই যাচ্ছে, কতটা জনপ্রিয় হয়ে উঠেছেন নায়িকা। এদিকে, কিয়ারা এখন ব্যস্ত আছেন অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির শ্যুটিং নিয়ে। সেখানে প্রধান নায়িকার চরিত্রে হাজির হবেন তিনি।