এবার যে দলের সাথে রাজনীতিতে যক্ত হবে ভিপি নুরু তা নিজের মুখে প্রকাশ করলো সে!

নিউজ ডেস্ক: ভবিষ্যতে রাজনীতির সঙ্গে নিজেকে যুক্ত করার ইঙ্গিত দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। তবে বর্তমান আওয়ামী লীগ ও বিএনপির কোনোটিকেই পছন্দ করেন না বলে জানান তিনি।

ডাকসু ভিপি বলেন, যদি আওয়ামী লীগ ও বিএনপি তাদের বর্তমান কার্যক্রমে পরিবর্তন আনে, তাহলে এর যে কোনো একটিতে যোগ দিতে পারেন তিনি৷ আর ভবিষ্যতে কোনো রাজনৈতিক দল গঠন করবেন কিনা, তা পরিস্থিতি বলে দেবে৷

বুধবার জার্মানির প্রভাবশালী সংবাদ মাধ্যম ডয়েচে ভেলেকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন। তার এ বক্তব্যটি ডয়েচে ভেলের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ (সরাসরি সম্প্রচার) দেয়া হয়।

ভবিষ্যতে জাতীয় রাজনৈতিক দল গঠন করবেন কিনা, এমন এক প্রশ্নে ভিপি নুর বলেন, ‘রাজনৈতিক দল গঠন করার সক্ষমতা এখনও তৈরি হয়নি, পরিবেশ পরিস্থিতি বলে দেবে৷ তবে জাতীয় রাজনীতির সঙ্গে অবশ্যই যুক্ত হব।

জাতীয় রাজনীতিতে যোগ দিলে পছন্দের কোনো দল আছে কিনা? এমন প্রশ্নে ডাকসু ভিপি বলেন, বিদ্যমান রাজনীতিতে যে দুটো দল আওয়ামী লীগ, বিএনপি তারা মুদ্রার এপিঠ-ওপিঠ। তবে পরিবেশ পরিস্থিতিতে যদি দেখি তাদের কার্যক্রম পরিবর্তীত হচ্ছে তাহলে হয়ত তাদের কোনো দলে যেতেও পারি৷