বন্ধুর খোঁজে গিয়ে বোনকে ধ’র্ষণ

বন্ধুর খোঁজে গিয়ে তার ছোট বোনকে ধ’র্ষণ করেছে ভাইয়ের বন্ধু। ১২ সেপ্টেম্বর রাতে কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ছগিরশাহ কাটা এলাকায় এ ঘটনা ঘটে।ঘটনার পরদিন স্থানীয় এক মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

সোমবার রাতে ধ’র্ষিতার বড় ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। রাতেই অভিযান চালিয়ে ধ’র্ষক একই এলাকার কামাল হোসেনের ছেলে আবদুর রহিমকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ধ’র্ষক আবদুর রহিম ওই স্কুলছাত্রীর বড় ভাইয়ের বন্ধু। ১২ সেপ্টেম্বর রাতে তার বাবা-মা বেড়াতে যায়। রাত সাড়ে ৯টার দিকে আবদুর রহিম বন্ধুর খোঁজে আসলে তাকে একা পেয়ে জোরপূর্বক ধ’র্ষণ করে। বড় ভাই আসার পর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য রফিক আহমদকে জানানো হয়।

পরদিন বিষয়টি মিমাংসা করার চেষ্টা করেন ওই ইউপি সদস্য। বৈঠকে বিষয়টি মিমাংসা না হওয়ায় ছাত্রীর বাবা থানায় জানালে পুলিশ ধ’র্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় ধ’র্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।