ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা

মিডিয়া জগতের জনপ্রিয় জুটি ছিলেন তাহসান-মিথিলা কিন্তু দীর্ঘ ১১ বছর সংসার করার পর হঠাৎ ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি। তবে এই জুটিকে আবারও একসাথে দেখা গেছে নিজেদের একমাত্র মেয়ে আইরাকে নিয়ে। তাই তাদের ভক্তদের মনে প্রশ্ন জেগেছে আবারও কী এক হচ্ছেন তারা?

এই দুই তারকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা যায়, একমাত্র সন্তান আরা তাহরিম খানসহ দুইজনই এখন নিউইয়র্কে অবকাস যাপন করছেন। সেখানকার এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রাম।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা যায়, মেয়েকে ঘাড়ে করে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর মিথিলার আপলোড করা ছবিতে দেখা যায় তার মেয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। তাহসান ও মিথিলা দুইজনের আপলোড করা ছবিতেই তাদের মেয়েকে একই পোশাকে দেখা যায়।

এছাড়া নিউইয়র্কের সেন্ট্রাল পার্ক সহ অন্য স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন দুই জনই। যা দেখে বুঝাই যায় একই সাথে সময় কাটাচ্ছেন দুইজন। যা দেখে ভক্তরাও কমেন্টে প্রশ্ন রেখেছেন আবারও কি এক হচ্ছেন দুইজন?

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেম করে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসা- মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আসে। ২০১৭ সালে তাদের বিবিাহবিচ্ছেদ ঘটে।