পরিচয় গোপন রেখে মুসলিম মেয়েকে বিয়ে করলেন ব্যাংক কর্মকর্তা

বাংলাদেশ

jahid hasan | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০১:৪৪ পূর্বাহ্ন

পিরোজপুরের এক হিন্দু ব্যাংক কর্মকর্তা মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে এক মুসলিম স্কুলছাত্রীকে বিয়ে করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনায় অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা বাদল কুমার রায় (২৭)কে আটক করেছে পুলিশ।

আটককৃত বাদল কুমার রায় পিরোজপুর জেলার সদর উপজেলার পাড়েরহাট এলাকার বাদুরা গ্রামের শিতাংশু কুমার রায়ের ছেলে। তিনি উপজেলার হুলারহাট এলাকার রূপালী ব্যাংক শাখার সিনিয়র অফিসার হিসাবে কর্মরত আছেন।

ওই আটক অভিযানে থাকা থানা পুলিশের এসআই মোঃ আরিফুর রহমান জানান, বাদল কুমার রায়কে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, তার সাথে গত ১ বছর আগে স্থানীয় হুলারহাটের রূপালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসাবে কর্মরত ওই হিন্দু যুবক নিজেকে মুসলিম পরিচয়ে বাদল শেখ নামে প্রেম করে ও গত ৩ দিন আগে বিয়ে করে। বিষয়টি আমি না জানলেও স্থানীয়রা বিষয়টি জেনে তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত প্রতারক যুবক বাদল কুমার রায় থানা হাজতে রয়েছে। আর ভুক্তভোগী ওই স্কুলছাত্রীও থানায় রয়েছে। স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দিলে মামলা নেয়া হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar
    kidarkar