নবম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালাল স্কুল ছাত্রলীগ সভাপতি

বাংলাদেশ

rana miya | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০৯:০২ অপরাহ্ন

কক্সবাজারের পেকুয়া উপজেলায় নবম শ্রেণির এক শিক্ষার্থীকে নিয়ে পালিয়েছিল শাকের উল্লাহ মাতবর (১৭) নামে স্কুল ছাত্রলীগের এক সভাপতি। গতকাল মঙ্গলবার উপজেলার রাজাখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে। আজ বুধবার ওই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

শাকের উপজেলার রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি। স্কুলটি দশম শ্রেণির ছাত্র সে। তার বাবার নাম মো. আজিজ।

জানা গেছে, শাকেরের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি দুই পরিবার ও স্কুল কর্তৃপক্ষ জানার পর দুজনকে শোধরানোর চেষ্টা করে। কিন্তু পরিবার ও স্কুল কর্তৃপক্ষের কোনো কথাই তারা শোনেনি।

গত সোমবার সকালে স্কুলে যাওয়ার নাম করে প্রেমিকাকে ডাকে শাকের। পরে তাকে নিয়ে পালিয়ে যায়।

জানাজানি হওয়ার পর দুজনকেই খোঁজাখুজি করে পরিবার। কিন্তু সন্ধান না পাওয়ায় ওই ছাত্রীর পরিবার থানায় লিখিত অভিযোগ করে।

ওই ছাত্রীর চাচা ও স্থানীয় আওয়ামী লীগের নেতা ফজল কাদের আমাদের সময়কে বলেন, স্কুল ছাত্রলীগের সভাপতি সাকের তার ভাতিজিকে ‘অপহরণ’ করে নিয়ে গেছে। তারা থানায় লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার টইটং ইউনিয়নের বটতলী এলাকা থেকে তাকে উদ্ধার করে।

ওই ছাত্রী জানায়, পুলিশি অভিযানের কথা জানতে পেরে শাকের তাকে টইটং ইউনিয়নের বটতলী এলাকায় ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে সেখান থেকে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিয়ে কথা বলতে শাকেরের মোবাইলে কল দেওয়া হলেও সেটি বন্ধ পাওয়া গেছে।

এদিকে অপহরণের বিষয়টি মিথ্যা মন্তব্য করে শাকেরের চাচী রায়হানা বেগম জানান, ওই ছাত্রী ও শাকেরের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বসে সমাধানের চেষ্টা করেন। শাসনও করেন দুজনকে। একে ক্ষিপ্ত হয়ে শাকের তার প্রেমিকাকে নিয়ে পালিয়ে গিয়েছিল।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ‘অপহৃত স্কুলছাত্রীর খোঁজ পাওয়ার বিষয়টি আমার জানা নেই। আমি তাদের পরিবারের সাথে আলাপ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেব।’

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar
    kidarkar