শাশুড়িকে শ্লীলতাহানি করার অভিযোগে সমালোচনায় অক্ষয় কুমার

কানাডার বাসিন্দা হয়ে অক্ষয় কুমার বলিউডের একাধিক অভিনেত্রীর শ্লী’লতাহানি করেছেন (সম্প্রতি বেশ কিছু জায়গায় দাবি করা হয়, অক্ষয় কুমার ভারতীয় নন। কানাডায় জন্ম বলে তাকে কানাডার বাসিন্দা বলে দাবি করা হয়)।

সম্প্রতি বেশ কয়েকটি ট্যুইটার হ্যান্ডেলে অক্ষয় কুমারের ছবি দিয়ে তাকে ‘হাওয়াস কে দেবতা’ বলে অশ্লীল আক্রমণ করা হয়। এমনকি, মৌনি রয়, সোনাক্ষী সিনহার সঙ্গে ছবি দিয়ে আক্রমণ করা হয়। শুধু তাই নয়, অক্ষয় কুমার রবিনা ট্যান্ডন, শিল্পা শেঠি, রেখা, প্রিয়াঙ্কা চোপড়া, ওয়াহিদা রহমান, জায়রা ওয়াসিম, কিয়ারা আদবানির শ্লী’লতাহানি করেন বলে অভিযোগ করা হয় ‘দ্য লাস্ট ওয়াচ’ নামে একটি ট্যুইটার হ্যান্ডেল থেকে।

শুধু তাই নয়, অক্ষয় কুমারকে এবার দেশ থেকে বের করে দেওয়ার সময় এসেছে বলেও আক্রমণ করা হয়। পাশাপাশি অক্ষয় কুমার তার শাশুড়ি ডিম্পল কপাডিয়ারও শ্লী’লতাহানি করেছেন বলে অশ্লী’ল আক্রমণ করা হয় বলিউড অভিনেতাকে।

তবে সময় মতো অক্ষয় কুমারের ভক্তরা টুইটারে হাজির হয়ে তাকে উদ্ধার করেন। অক্ষয় কুমার ‘ভারতের বীর’ বলে তাঁর ভক্তরা পালটা ট্রেন্ড শুরু করে দেন। তবে বলিউড অভিনেতাকে আক্রমণ, পালটা আক্রমণের বিষয়টি নিয়ে জোর জলঘোলা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল সাইটে। বিষয়টি নিয়ে মুখ খোলেননি অক্ষয় কুমার।