দু’র্ঘটনায় গ্রীন লাইনের এসি বাস, গ্লাস ভেঙে বের হলো যাত্রীরা

ঢাকা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা রশীদপুরে দুর্ঘ’টনা কবলে পড়েছে। বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘ’টনা ঘটে। এ ঘটনায় দুই যাত্রী আ’হত হয়েছেন। তাদেরকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাস*পাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, গ্রীন লাইন পরিবহনেরর এসি বাসটি বুধবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ঢাকা থেকে যাত্রীদের নিয়ে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সিলেটের রশীদপুরে পৌঁছামাাত্রই ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের ওপর তুলে দেন। এতে ব্রিজের রেলিং ভেঙে যায় এবং বাসটির সামনের নিচের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরবর্তীতে বাসে থাকা অনেক যাত্রী বাসের গ্লাস ভেঙে বের হন। আর বাসের সামনে থাকা দুইজন যাত্রী গুরুতর আ’হত হন।

দুর্ঘ’টনা কবলিত ওই বাসের পেছনে থাকা আরেকটি বাসের যাত্রী ব্যাংক কর্মক’র্তা আজিজুল ইস’লাম জানান, তিনি রাত ১২টা ২০ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাসের যাত্রী ছিলেন। রশীদপুরে এসে দেখতে পান গ্রীন লাইন পরিবহনের বাসটি দুর্ঘ’টনায় পতিত হয়েছে। এ সময় যাত্রীরা বাসের গ্লাস ভেঙে বের হন।

দক্ষিণ সুরমা থানা পু’লিশের ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) খায়রুল ফজল জানান, গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাস রশীদপুরে এসে দুর্ঘ’টনার কবলে পড়েছে। এতে বাসে থাকা দুই যাত্রী গুরুতর আ’হত হয়েছেন। বাসটি বর্তমানে পু’লিশ হেফাজতে রয়েছে।