স্বাধীনতা দিবসের ফুটবল খেলায় নুসরাত জাহান (ভিডিও)

একসঙ্গে ভারতে স্বাধীনতা দিবস ও রাখি। এ জন্য একই দিনে আজ ডবল সেলিব্রেশন। আর এমপি নুসরাতের ব্যস্ততাও দ্বিগুণ। আনন্দও দ্বিগুণ। আর এ আনন্দে তিনি খেললেন ফুটবল।

এমপি হিসেবে অভিনেত্রী নুসরাত জাহানের এটাই প্রথম স্বাধীনতা দিবস ও রাখিবন্ধন উদযাপন।

এদিকে বিয়ের পর নুসরাত জাহানের এটাই প্রথম রাখি। এজন্য অভিনেত্রী নুসরাত জাহান তার স্বামী নিখিল জৈন ও পরিবারের সঙ্গে পালন করলেন রাখি উত্সব। পরে তিনি দলীয় কাজে বের হন।

এ জন্য বৃহস্পতিবার সকাল থেকেই কাজে ঠাসা ছিল ভারতের পশ্চিমবঙ্গের বশিরহাটের তৃণমূলের এমপি নুসরাতের শিডিউল। সকাল সাড়ে ১০টার মধ্যেই নুসরাত জাহান পৌঁছে যান নিজের কেন্দ্র বসিরহাটে। সঙ্গে ছিলেন স্বামী নিখিল জৈন।

বসিরহাট জেলা হাসপাতালের সামনে তিনি পতাকা উত্তোলন করেন। সেখানে দলীয় কর্মী ও উপস্থিত জনসাধারণের সঙ্গে কুশল বিনিময়ের পর তিনি রাখিবন্ধন উৎসবে যোগ দিতে রওনা দেন। শান্তির বার্তা দিতে নুসরাত সেখান থেকে বেলুন ও পায়রা ওড়ান। তার সঙ্গে ছিলেন স্থানীয় দলীয় কর্মীরা।

পরে নিমদাড়ি কোদালিয়া গ্রাম পঞ্চায়েতে নুসরাত একটি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন নুসরাত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসিরহাট দক্ষিণের বিধায়ক ও ফুটবলার দীপেন্দু বিশ্বাস।

অনুষ্ঠানে তাকে রাখি পরান নুসরাত। এরপর ফুটবলে কিক করেন তিনি। এরপর নুসরাত মিনাখায় গিয়ে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। সেখানেও তিনি ফুটবলে কিক করে খেলার উদ্বোধন করেন।

নুসরাত যেখানে গেছেন, সেখানেই জাতি ও ধর্মের ভেদাভেদ ভুলে সবাইকে এক হয়ে লড়াই করার কথা বলেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন