গরু বিক্রি শেষে বাড়ি ফেরা হল না তিন ব্যাপারীর!

মানিকগঞ্জের ঘিওর উপজে’লার পুখুরিয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে গরুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গেলে তিন বেপারী নি’হত হয়েছেন।

এ সময় আ’হত হয়েছেন আরো ছয়জন।

আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘ’টনা ঘটে। হতাহতরা সবাই রাজধানীর গাবতলীতে গরু বিক্রির পর কুষ্টিয়ায় নিজ গ্রামের বাড়িতে ফিরছিলেন।

নি’হতরা হলেন মনোয়ার হোসেন (২৪), ওবায়েদ হেসেন (৪২) ও ইজাহার (৪৫)। তাঁরা সবাই কুষ্টিয়ার উজানপুর গ্রামের বাসিন্দা।

পু’লিশ ও আ’হত গরু বেপারীরা জানান, রাজধানীর গাবতলীতে বেশ কিছু গরু বিক্রির পর আজ ভোররাতে ১১টি গরু নিয়ে ১৮ বেপারী একটি ট্রাকে করে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে ফিরছিলেন। এ সময় মানিকগঞ্জের ঘিওর উপজে’লার পুখুরিয়া এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই মা’রা যান মনোয়ার হোসেন ও ওবায়েদ হেসেন। এ সময় আ’হত হন আরো সাতজন।

আ’হতদের মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জে’লা হাসপাতালে নিয়ে গেলে সেখানে ইজাহার নামের আরো একজন নি’হত হন। আ’হত অন্যরা হাসপাতালে ভর্তি রয়েছেন।

বরংগাইল হাইওয়ে পু’লিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মক’র্তা ইয়ামিন উদ-দৌলা জানান, দুর্ঘ’টনার পর ট্রাকের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। লা’শ তিনটি ময়নাত’দন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জে’লা হাসপাতাল ম’র্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।