গোপনাঙ্গে ইয়াবা রেখেও শেষ রক্ষা হলো না নাফিজার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ২৯ বার পড়া হয়েছে
yaba-nafiza

গোপনাঙ্গে ইয়াবা লুকিয়ে রেখেও শেষ রক্ষা হলো না বিমানযাত্রী নাফিজা আকতারের। বিমানে ওঠার আগে তল্লাশিকালে তার গোপনাঙ্গে বিশেষভাবে লুকানো অবস্থায় ৭০০ পিস ইয়াবা উদ্ধার করে কক্সবাজার বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা।

শনিবার দুপুর আড়াইটার দিকে ইয়াবাসহ নাফিজাকে আটকের পর পুলিশে সোপর্দ করা হয়। আটক নাফিজা পঞ্চগড় সদর উপজেলার মিঠাছড়ি এলাকার রফিক মিয়ার মেয়ে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মো. খাইরুজ্জামান বলেন, নাফিজা আকতার নভোএয়ার বিমানের যাত্রী ছিল। বিকেল ৩টা পাঁচ মিনিটে ফ্লাইট ছাড়ার কথা ছিল। দুপুর আড়াইটার দিকে বিমানবন্দরে প্রবেশের সময় তল্লাশিকালে স্ক্যান মেশিনে নাফিজার গোপনাঙ্গে ইয়াবার উপস্থিতি পাওয়া যায়। তাকে আটকে রেখে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি আরও বলেন, তার গোপনাঙ্গে বিশেষভাবে লুকিয়ে রাখা ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাফিজা জানিয়েছে, প্রায় সময় বিমানে বা সড়ক পথে কক্সবাজারে এসে ফিরে যাওয়ার সময় ইয়াবা নিয়ে যায়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। কক্সবাজারে তার সহযোগী চক্রকে ধরার চেষ্টা চলছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com
Developed By Kidarkar IT Solution