নির্বাচনের তারিখ চূড়ান্ত, সন্ধ্যার অপেক্ষা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ৩১ বার পড়া হয়েছে
election-comission

আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের (ইসি) গুরুত্বপূর্ণ বৈঠক শেষ হয়েছে। সভায় নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছে। এছাড়া মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই, প্রত্যাহারের দিনক্ষণ ও তফসিলের বিস্তারিত চূড়ান্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে নির্বাচনের তারিখ ও অন্যান্য বিষয় ঘোষণা করবেন। সকাল ১১টার পর থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সিইসির কক্ষে সভা হয়। সভায় ভোটের তারিখ চূড়ান্ত করা হয়।

সবার ঐক্যমতের ভিত্তিতে তফসিল চূড়ান্ত করে বৈঠক শেষ হল কি না জানতে চাইলে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী বলেন, ‘এভরিথিং ইজ ফাইন। জাস্ট ওয়েট।’

পরবর্তীতে বিটিভি, বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে। এ সময় নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদসহ বিটিভি, বেতার ও পিআইডির সংশ্লিষ্ট কর্মকর্তারা অবস্থান করছেন।

সাড়ে ১২টার পরে বৈঠক থেকে বেরিয়ে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, কবিতা খানম ও শাহাদাত হোসেন চৌধুরী সিইসির কক্ষের সামনে অপেক্ষা করতে থাকেন। ৫-৭ মিনিট পর বেরিয়ে আসেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com
Developed By Kidarkar IT Solution