এশিয়া কাপে শাহজাদকে ফিক্সিংয়ের প্রস্তাব

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৪ বার পড়া হয়েছে
shehjad

এশিয়া কাপে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছেন আফগানিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ। সঙ্গে সঙ্গে জানিয়ে দিয়েছেন টিম ম্যানেজমেন্টকে। শাহজাদকে অবশ্য এই টুর্নামেন্টে কিছু করতে বলেনি জুয়াড়িরা। ৫ অক্টোবর শুরু হচ্ছে আফগান প্রিমিয়ার লিগ। এটাই প্রথম আসর। এতে স্পট-ফিক্সিংয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে তাকে।

শাহজাদ প্রস্তাব পেয়ে টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন। তারা জানিয়েছে আইসিসির দুর্নীতি দমন ইউনিটকে। আইসিসি বিষয়টি তদন্ত করবে।

আফগান প্রিমিয়ার লিগে শাহজাদের দলের নাম পাকতিয়া। এই টি ২০ টুর্নামেন্টে আফগানিস্তানের খেলোয়াড়দের সঙ্গে বিশ্বের খ্যাতিমান কয়েকজন খেলোয়াড়ও অংশ নেবেন।

তাদের মধ্যে রয়েছেন ক্রিস গেইল, শহীদ আফ্রিদি, আন্দ্রে রাসেল, ব্রেন্ডন ম্যাককালাম। আছেন বাংলাদেশের মুশফিকুর রহিম ও তামিম ইকবাল।
আইসিসির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘চলতি এশিয়া কাপে একটা প্রস্তাব পাওয়ার কথা জানা গেছে। তবে সেটা তাদের (আফগানিস্তানের) নিজস্ব টি ২০ লিগের জন্য। শনিবার যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে এই বিষয়টা আমরা অবহিত হয়েছি। দুর্নীতি দমন ইউনিট সেটা খতিয়ে দেখছে।’

সোমবার দুবাইয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় আইসিসির দুর্নীতি দমন ইউনিটের প্রধান অ্যালেক্স মার্শাল নিশ্চিত করেছেন, গত ১২ মাসে কমপক্ষে পাঁচজন আন্তর্জাতিক অধিনায়ক ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছেন। তাদের মধ্যে চারজন পূর্ণ সদস্য দেশের। একমাত্র পাকিস্তানের সরফরাজ আহমেদ প্রস্তাব পাওয়ার বিষয়টি প্রকাশ করেন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com
Developed By Kidarkar IT Solution