পাবনায় ট্রাকসহ ভেঙে পড়ল বেইলি ব্রিজ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে
pabna-baily-bridge

পাবনায় সাঁথিয়া-বেড়া মহাসড়কের বোয়ালমারী গোরস্থান সংলগ্ন একটি বেইলি ব্রিজ মালভর্তি ট্রাকসহ ভেঙে পড়েছে। এতে তিনজন আহত হয়েছেন। রোববার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

এতে সড়কের দুই পাশে শতশত যানবাহন আটকে পড়ে জনদুর্ভোগ সৃষ্টি হয়। এর আগে গত ১২ জুলাই নির্মাণের মাত্র দুই দিনের মাথায় ট্রাকসহ বেইলি ব্রিজটি ভেঙে পড়েছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাবনা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের অধীনে সাঁথিয়ার মাধপুর সড়কে বোয়ালমারী গোরস্থান সংলগ্ন একটি নতুন ব্রিজের কাজ ঠিকাদারি প্রতিষ্ঠান ইউনুস অ্যান্ড ব্রাদার্সকে দেয়া হয়। সেখানে যানবাহন চলাচলের জন্য পাশ দিয়ে বাইপাস রাস্তা না করে অস্থায়ী একটি বেইলি ব্রিজ নির্মাণ করা হয়। রোববার দুপুরে বেইলি ব্রিজের ওপর দিয়ে ট্রাক যাওয়ার সময় ট্রাকসহ ব্রিজটি ভেঙে খাদে পড়ে। এ সময় ট্রাকের চালক, হেলপার ও এক মোটরসাইকেল আরোহী আহত হন। আহতদের সাঁথিয়া হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনার জন্য সড়ক ও জনপথ বিভাগের গাফিলতি আর ঠিকাদারি প্রতিষ্ঠানের অনিয়মকেই দায়ী করছে এলাকাবাসী।

এ বিষয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান ইউনুছ অ্যান্ড ব্রাদার্সের প্রতিনিধি মিজানুর রহমান জানান, অল্প সময়ের মধ্যেই ব্রিজটি মেরামত করে যান চলাচলের উপযোগী করা হবে।

এ ব্যাপারে পাবনা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী সমিরন রায় বলেন, বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি। সরেজমিন না দেখা পর্যন্ত কিছু বলতে পারছি না। তবে ঠিকাদারি প্রতিষ্ঠান বলেছে ব্রিজটি মেরামত করে দেবে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com
Developed By Kidarkar IT Solution